1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. mdmamunhossen1222@gmail.com : মোঃ মামুন হোসেন : মোঃ মামুন হোসেন
  5. nahidadnan124@gmail.com : নাহিদ হোসেন নিরব : নাহিদ হোসেন নিরব
  6. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  7. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
জেলা পরিষদের অর্থায়নে ফুরশেদপুর পূর্বপাড়া জামে মসজিদের প্রাচীর নির্মান করলেন আওয়ামী ওয়ার্ড সভাপতি আলতাফ হোসেন।দৈনিক বাংলার কথা। - Banglar Kota
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

জেলা পরিষদের অর্থায়নে ফুরশেদপুর পূর্বপাড়া জামে মসজিদের প্রাচীর নির্মান করলেন আওয়ামী ওয়ার্ড সভাপতি আলতাফ হোসেন।দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৮২ বার পড়া হয়েছে

জেলা পরিষদের অর্থায়নে ফুরশেদপুর পূর্বপাড়া জামে মসজিদের প্রাচীর নির্মান করলেন আওয়ামী ওয়ার্ড সভাপতি আলতাফ হোসেন।দৈনিক বাংলার কথা।

ইসরাফিল হোসেন (নীরব)
চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের ফুরশেদপুর গ্রামে সবার পরিচিত মুখ ও বর্তমান ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি জনাব মোঃ আলতাফ হোসেন। যিনি চুয়াডাঙ্গা জেলা পরিষদের অর্থ দিয়ে মসজিদের প্রাচীর নির্মাণ কাজ শুরু করেছেন।
ইতিমধ্যে তিনি বিভিন্ন ধরনের সামাজিক উন্নয়নে অবদান রেখেছেন।

অনেক সময় মসজিদের ভিতরে ছাগল গরু সহ ইত্যাদি ধরণের প্রাণী প্রবেশ করার ফলে বিষয়টি তার নজরে আসে। এবং নিজে হস্তক্ষেপ নিয়ে জেলা পরিষদ কে বিষয়টি নিশ্চিত করেছেন। এবং জেলা পরিষদের বরাদ্দকৃত অর্থ দিয়ে আজ ৪ নভেম্বর রোজ বুধবার প্রাচীর নির্মানের কাজ সমাপ্ত হয়েছে। জেলা পরিষদের বরাদ্দকৃত অর্থের পরিমাণ ছিো ১,০০,০০০/- টাকা

এলাকাবাসীর সূত্রে জানাগেছে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেনের সামাজিক উন্নয়নে যথেষ্ট ভূমিকা রয়েছে। প্রতিদিন সন্ধায় এলাকার গরীব দুঃস্থ ও মেহনতি মানুষের খোঁজখবর নেয়। ছোট থেকে বড় সব বয়সের মানুষই যেন তার কাছে বন্ধু সূলভ।

এ বিষয়ে জনাব আলতাফ হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বাংলার কথা-কে জানায় সামাজিক উন্নয়ন মূলক কাজে নিয়মিত ভাবে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করবেন। এবং কিভাবে সমাজের উন্নয়ন করা যায় সে বিষয়ে তার চিন্তা ভাবনা অটুট রাখবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব