1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. mdmamunhossen1222@gmail.com : মোঃ মামুন হোসেন : মোঃ মামুন হোসেন
  5. miraz55577@gmail.com : মোঃ মিরাজ সাহিত্য প্রতিনিধি : মোঃ মিরাজ সাহিত্য প্রতিনিধি
  6. nahidadnan124@gmail.com : নাহিদ হোসেন নিরব : নাহিদ হোসেন নিরব
  7. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  8. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
মাননীয় প্রধান মন্ত্রী🥰।দৈনিক বাংলার কথা। - Banglar Kota
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

মাননীয় প্রধান মন্ত্রী🥰।দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৫০১৯ বার পড়া হয়েছে

মাননীয় প্রধান মন্ত্রী🥰

আমরা 22 লাখ গ্রাহক যদি প্রতারিত না হই।আমারা গ্রাহক যারা আছি আমাদের কোন অভিযোগ যদি না থাকে, তাহলে আপনার ডিবি অফিসাররা SPC এমডি সহ 6 জন কে কেন আটক করেছে, আমাদের পেটে কেন লাথি দেওয়া হচ্ছে। আমরা তো প্রতি মাসে আমাদের, যে চাওয়া spc এর কাছে তার থেকে বেশি পাই।

তাহলে কি ধরে নিবো আমাদের দেশ এ ভাল কিছু করতে গেলে ঘুষ দেয়া বাধ্যতামূলক। আপনার যারা বেকারত্ব দূর করার জন্য কিছু করতে পারেন নি, সেখানে, spc এত বড ভূমিকা রাখছে, আর আপনারা আমাদের মত লক্ষ লক্ষ বেকারদের বড হওয়ার সপ্ন পূরনে কেন বাধা দিচ্ছেন। আপনার প্রশাসন অভিযোগ করছে spc. টাকা মারছে মানুষের বাট আনরা যারা সদস্য আছি কই কেহ তো অভিযোগ করিনি টাকা মারছে,

প্রবাদে আছে, যার বিয়ে তার খবর নেই পাডা পরশির গুম নেই,

আসল রহস্য আপনাদের প্রশাসনের দায়িত্ব্য থাকা কিছু ঘুষখোর চাঁদা দাবী করে, সেই চাঁদা না দেওয়ায় এমন কার্যক্রম পরিচালনা করা হয়েছে, এ ঘটনা ন্যাক্কার জনক।যারা এহেনো কাজ করছে, ধিক্কার জানাই তাদের কে ছি , কিছু টাকার জন্য লক্ষ লক্ষ মানুষের সপ্নকে গুডিয়ে দিতে যারা চায়, ওদের বিচার আল্লাহ করবে।

অনতিবিলম্বে আমাদের এমডি মহাদয় আল- আমীন প্রধান স্যার সহ( SPC)সকল কর্মকর্তা দের দয়াকরে ছেডে দেন, আমরা SPC কে ফিরে পেতে চাই,

যদি কোন ভাবে spc এর কিছু হয় তাহলে মনে রাখবেন টেকনাফ থেকে তেতুলিয়া আমরা ২০ লক্ষ আইডির মালিক কম হলেও ৩/৪ লক্ষ লোক মাঠে একযোগে আন্দলোনের ডাক দিবো পরিস্থিতি স্বাভাবিক থাকবে না

সংবাদটি শেয়ার করুন

33 thoughts on "মাননীয় প্রধান মন্ত্রী🥰।দৈনিক বাংলার কথা।"

  1. Msharifulislam Islam says:

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার আবেদন বিষয়টি বিবেচনা করে দেখবে। আপনি ডিজিটালবাংলাদেশ গড়ার লক্ষ্যে যে পতিশ্রুতি নিয়েছেন এস পি সি সেই ডিজিটাল বাংলাদেশ গড়ার বলিস্ট হাতিয়ার তাকে এই ভাবে কিছু অসাধু লোকএর কারণে নষ্ঠ করে দিবেননা। এস পি সি লোক ঠকানোর জন্য নয় বেকারত্ব ঘোচাতে মোক্ষম হাতিয়ার ।

  2. shohag Ahammed says:

    মাননীয় প্রধানমন্ত্রী ২২ লক্ষ মানুষের বিন্দুমাত্র অভিযোগ নাই।আপনিই যাচ্ছেন আমাদের দেশ অনলাইন ইনকাম করুক তাহলে আমাদের প্রশাসন এমন করতেছে কেন।যদি আপনার দৃষ্টিতে এটা খারাপ হয়ে থাকে তাহলে আপনাকে এবং আমাদের প্রশাসনের কাছে আকুল আবেদন আমদের অর্থ ফেরত দেওয়ার ব্যবস্থা করুন।আর যদি আপনার কাছে ভালো মনে হয় তাহলে অ্যাপটি সচল করার অনুমতি দেন।

  3. আমরা এস পিসি ফেরত চাই😥

  4. Md Sabbir says:

    spc ফেতর চাই।। না হলে বড় কিছু হবে।।। আর দায়ি হবে সরকার

  5. Gazi Milon says:

    মাননীয় প্রধানমন্ত্রী আপনি সত্যতা যাচাই করবেন!সত্য রায় দিবেন! আল্লাহর প্রতি ভরসা রেখে আমার সংক্ষিপ্ত কথা শেষ করলাম

  6. Gazi Milon says:

    আপনারা কি এদেশে কোনো মানুষেরই স্বপ্ন পূরন হতে দিবেন না। আপনাদের মতো প্রসাসনের কারনে দেশে সামনের দিকে কোনো দিন ও এগোতে পারবে না। এসপিসি তো আমাদেরকে সুন্দর কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছে।এসপিসি তো আমাদের এক টাকাও মেরে খায় নি,আমাদের সাথে কোন প্রতারনা করেনি বরং লক্ষ লক্ষ মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দিয়েছে।

  7. মমতাজ says:

    মাননীয় প্রধানমন্ত্রী,
    বেকার যুবক ছেলে-মেয়ে, বৃদ্ধলোক, গৃহকর্মীদের কর্মসংস্থান করেছে এস পি সি। তাই সকল মানুষের কথা চিন্তা করে এস পি সি কে মুক্তি দিন।
    তাই সরকারের কাছে আকুল আবেদন
    আমাদের কাছে এস পি সি কে ফিরিয়ে
    দেওয়া হোক

  8. Md Redwanul Haque Raihan says:

    আমাদের কোনো অভিযোগ নেই,,, অনতিবিলম্বে এস পি সি এর সকল লিডারদের নিঃশর্ত মুক্তি চাই।

  9. Spc amader onel opokar kre jasse plz amader spc te ferar sujog kre din….

  10. Anwar khan says:

    এসপিসিকে এই মাসে ফিরিয়ে না দিলে।আমার মত সবাই মরে যাবে।এত কষ্ট সহে একটু ভাল থাকার আশা করেছিলাম,সেটা কেড়ে নিতে চায়ছে।আমরা কোথায় যাব কি করবো।আকুল আবেদন এসপিসিকে ফিরিয়ে দেওয়া হোক।

  11. মাননীয় প্রধান মন্ত্রী আমার বিনম্র শ্রদ্বার সহিদ বলছি যে আপনি সঠিক বলেছেন…।

  12. Mk ariyan kabbo says:

    আমরা spc কে আগের মতো ফিরে পেতে চাই, সরকার এর কাছে এটাই আমার দাবি,

  13. Abdur Rahman says:

    SPC এর বিরুদ্ধে আমাদের কোনো অভিযোগ নেই, আমাদের SPC ফিরেয়ে দেওয়া হোক,,।

  14. Rajib Hossin says:

    এমডি স্যারের মুক্তি চাই
    আমাদের এসপিসি গ্রাহকের কোন অভিযোগ নেই।
    বিনা করাণে এমডি স্যারকে গ্রেফতার করার কোন মানে হয়না।
    আমার চাই এমডি স্যার কে ছেরে দেওয়া হোক এর সঙ্গে অফিসিয়াল লেপটপ গুলো সহ যা কিছু বাজেয়াপ্ত করেছে সব কিছু ফিরেয়ে দেওয়া হোক। এবং সকল কার্যক্রম পুনরায় চালু করার নির্দেশ প্রদান করা হোক।
    এখান থেকে কোন গ্রাহক ক্ষতি গ্রস্থ হয়নি বরং ১৬/১৭ লক্ষ মানুষ এখান থেকে জিবিকা নির্বাহ করে।
    তাই এসপিসি সদস্যদের আবেদন সকল কার্যক্রম পুনরায় চালুর অনুমোদন দেওয়া হোক।
    ধন্যবাদ এসপিসি এর সঙ্গেই থাকুন।

  15. Biplob says:

    সব কিছু দেখে মনে হচ্ছে spc তে যাদের কোনো একাউন্ট নেই, তারা প্রতারিত হয়েছে। কিন্তু আমাদের যাদের একাউন্ট আছে তারা বিন্দুমাত্র প্রতারিত হয়নি💯

  16. সনৎ কুমার কুণ্ডু says:

    মাননীয় প্রধানমন্ত্রী যখন বেকারত্ব দূরীকরণের জন‍্য নতুন নতুন উদ‍্যোক্তা তৈরীর জন‍্য উৎসাহিত করছেন, তিনি ই-কমার্সকে যখন অধিক গুরুত্ব দিচ্ছেন, সর্বোপরি বাংলাদেশকে শতভাগ ডিজিটালাইজড করার লক্ষে কাজ করে যাচ্ছেন, ঠিক তখনই প্রশাসনের কিছু কর্মকর্তা সম্পুর্ণ উদ্দেশ‍্য প্রণোদিত হয়ে এমন একটা প্রতিষ্ঠানকে নির্মূল করতে চাইছে যে প্রতিষ্ঠানের লক্ষ‍্য ও উদ্দেশ‍্য সম্পূর্ণ সময়োপযোগী এবং মাননীয় প্রধানমন্ত্রীর লক্ষ‍্যকে বাস্তবায়নে পুরোপুরি সহায়ক। হ‍্যাঁ, এসপিসি ওয়ার্ল্ড এক্সপ্রেস লি: মাত্র দশ মাসে চার/পাঁচ লক্ষ বেকারের কর্মসংস্থানের সুযোগের পাশাপাশি ই-কমার্স ডেভেলপসহ বিভিন্ন সেক্টরে ডিজিটালাইজড সার্ভিস প্রদান করছে। অতএব, অন‍্যায় ও দূর্নীতির সাথে আপোষহীন এবং সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত দেশ গঠনের নির্ভিক কারিগর প্রধানমন্ত্রীর সমীপে বিনীতভাবে প্রার্থনা জানাচ্ছি, একটি স্বার্থান্বেষী মহলের দুষ্টচক্র থেকে প্রতিষ্ঠানটিকে বাচিয়ে কয়েক লাখ লোকের জীবিকার পথ সুগম করতে আপনার একটু সুদৃষ্টি আমাদের কাম‍্য।

  17. Imtiaz says:

    Amra akmot vai agie jan amra achi….🙂🙂🙂

  18. Shirajul says:

    বরাবর,
    মাননীয় প্রধান মন্ত্রী
    বাংলাদেশ।
    বিষয়ঃ SPC World express ltd. কম্পানির সকল মিথ্যা মামলা উঠিয়ে নিয়ে, সকল কর্মকর্তাকে ছেড়ে দিয়ে, ১৭ লক্ষ গ্রাহকের আয়ের উৎস ফিরিয়ে দেওয়ার জন্য আবেদন।

    জনাবা,
    আমরা আপনার দেশের লক্ষ বেকার তরুন-তরুনি। আমরা Spc world Express ltd. -এর মাধ্যমে বেকারত্ব দূর করেছি-করতেছি। Spc -এর হিসেবে ১৬/১৭+ লক্ষ আর ডিবি হিসেবে আমরা ২২ লক্ষ গ্রাহক যেন প্রতারিত না হই। আমরা গ্রাহক যারা আছি আমাদের কোন অভিযোগ যদি না থাকে, তাহলে আপনার ডিবি অফিসাররা SPC এমডি সহ ৬ জন কে কেন আটক করেছে, আমাদের পেটে কেন লাথি দেওয়া হচ্ছে। আমরা তো প্রতি মাসে আমাদের, যে চাওয়া-পাওয়া Spc-এর কাছে তা পাই। এখানে-তো আমরা কোন সমস্যা দেখছি না।
    তাহলে কি ধরে নিবো আমাদের দেশ এ ভাল কিছু করতে গেলে ঘুষ দেয়া বাধ্যতামূলক। আপনারা যারা বেকারত্ব দূর করার জন্য কিছু করতে পারেন নাই, সেখানে, Spc-এত বড় ভূমিকা রাখছে, আর আপনারা আমাদের মত লক্ষ লক্ষ বেকারদের বড হওয়ার সপ্ন পূরনে কেন বাধা দিচ্ছেন। আপনার প্রশাসন অভিযোগ করছে( spc) টাকা মারছে মানুষের কিন্তু আমরা যারা সদস্য আছি, কই কেহ তো অভিযোগ করিনি টাকা মারছে।
    প্রবাদে আছে, যার বিয়ে তার খবর নেই, পাড়া পড়শির গুম নেই,
    আসল রহস্য আপনাদের প্রশাসনের দায়িত্ব্য থাকা কিছু ঘুষখোর চাঁদা দাবী করে, সেই চাঁদা না দেওয়ায় এমন কার্যক্রম পরিচালনা করা হয়েছে, এ ঘটনা ধিক্কার জনক। যারা এখনো কাজ করছে, ধিক্কার জানাই তাদের কে ছি , কিছু টাকার জন্য লক্ষ লক্ষ মানুষের সপ্নকে শেষ করে দিতে চায় যারা, ওদের বিচার আল্লাহ করবে। অনতিবিলম্বে আমাদের এমডি মহাদয় আল- আমীন প্রধান স্যার
    সহ( SPC)সকল কর্মকর্তা দের অনুগ্রহ করে ছেড়ে দেন, আমরা SPC-কে ফিরে পেতে চাই,

    অতএব, আমরা ( ১৭ লক্ষ বেকার নাগরিক) আশা করি মাননীয় প্রধান মন্ত্রী আপনি আমাদের কর্মস্থল আমাদেরকে ফিরিয়ে দিয়ে, নতুন রুপে বাংলাদেশকে বিশ্বের নিকট তুলে ধরতে এবং অর্থনৈতিক ভাবে দেশকে সমৃদ্ধ করতে। সকল প্রকার হয়রানি থেকে মুক্তি দিয়ে পুনারায় (Spc) কম্পানি চালু করার সুযোগদানে চিরকৃতজ্ঞ থাকব।

    নিবেদক
    সোনার বাংলার ১৭ লক্ষ নাগরিক

  19. Md Saiful Islam says:

    Spc আমাদের কোনো ক্ষতি করে নি,, বহু বেকার মানুষ এখানে কাজ করে খুব ভালো উপকার পাচ্ছে,, আপনাদের কাছে অনুরোধ আমাদের spcকে ফিরিয়ে দিন,,,৷ 50+দেশেSpcআছে, সেখানেতো কোনো সমস্যা হচ্ছে না,, ১০ কোটি টাকা ঘুষ না দেওয়ায় আজ প্রশাসন Spc বন্ধ করতে চাচ্ছে

  20. md salauddin says:

    আমার মাননীয় প্রধানমন্ত্রীর কাছে,বিনীত আবেদন থাকবে, এটা বিবেচনা করে দেখবেন।

  21. Nahid Hasan says:

    #comebackspc
    #freealaminsir
    আমাদের স্বপ্ন বাস্তবায়নে spc বিশাল ভুমিকা রেখে যাচ্ছিল।তাই সরকারের কাছে আকুল আবেদন বিষয়টি ভালোভাবে দেখবেন।

  22. MD shakil khan says:

    আমরাস পিসিকে প্রিপেড ফিরে পেতে চাইএটা আমাদের স্বপ্ন স্পিসি কখনো কোনো সাধারণ মানুষের টাকা মেরে খায় নি বরং তাদেরকে কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে আজকে যেটা বাংলাদেশ সরকার করতে পারেনি সেটা আজকে এসবিসি করে দেখিয়েছে এবং কালকে সংবাদ এ একটা কথা শুনলাম যে এ স্পিসিফিক ফাস্ট এর দিকে যারা থাকবে তারাই নাকি টাকার মালিক হবে এই কথাটা সম্পূর্ণ ভুল কেননা তারা অল ডেট কাজ করতে চেষ্টা করতেছে এবং অন্য দেশে ওয়েটার বিস্তার ঘটানো সম্ভব হয়েছে আমাদের দেশের সব মানুষের যদি একাউন্ট হয়েও থাকে পরবর্তীতে আরও একাউন্ট হওয়া সম্ভব আজকে বাংলাদেশে অনেক বিদেশি মুদ্রা অর্জন করা সম্ভব এটা দ্বারা পরিশেষে একটা কথাই বলবো এটা কি আমাদের স্বাধীন দেশ এটা কি আমাদের সেই সোনার বাংলাদেশ যেখানে যেখানে প্রশাসন আমাদেরকে নিরাপত্তা দেওয়ার কথা সেখানে আজকে তারা চাঁদাবাজি শুরু করছে এটাই কি শোনার বাংলাদেশ কখনোই হতে পারে না এটা এটা আমার বাংলাদেশ হতে পারে না এটা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ হতেই পারেনা যদি সেটা হতো তাইলে আজকে এটা হতো না এটার জন্য অবশ্যইসরকারপক্ষ দায়ী কেননা তারা যদি আইনি কর্মকর্তাদের কড়া নজরে রাখতো তাহলে আজকে এটা হতো না তাদের হাতে দেশ তুলে দেওয়া হয়নি এটা তাদেরকে বুঝিয়ে দিতে হবে আর তাদের হাতে সম্পূর্ণ তাদের হাতে দেশ দিয়ে দিছেন আজকে তার এই অবস্থা আমরা এডিসিকে ফিরে পেতে চাই সম্পূর্ণভাবে একটা ঘটনা জানাই এখান থেকে সাত-আট মাস আগে আমি ফ্যামিলিতে অলটাইম ঝগরা করতাম বেকার ছিলাম এইজন্য করার পর থেকে আমি তোর ফ্যামিলিতে ঝগড়া করিনা আমি তো আমার কাজ করে বেড়ায় এবং বিন্দাস চলতে পারতেছি নিজের ইনকামের টাকা আমরা এসপিসি কে ফিরে পেতে চাই

  23. Polash deb says:

    #spc_back

  24. MD sajib says:

    SPC এমডি সহ 6 জন কে কেন আটক করেছে, আমাদের পেটে কেন লাথি দেওয়া হচ্ছে। আমরা তো প্রতি মাসে আমাদের, যে চাওয়া spc এর কাছে তার থেকে বেশি পাই।

    তাহলে কি ধরে নিবো আমাদের দেশ এ ভাল কিছু করতে গেলে ঘুষ দেয়া বাধ্যতামূলক। আপনার যারা বেকারত্ব দূর করার জন্য কিছু করতে পারেন নি, সেখানে, spc এত বড ভূমিকা রাখছে, আর আপনারা আমাদের মত লক্ষ লক্ষ বেকারদের বড হওয়ার সপ্ন পূরনে কেন বাধা দিচ্ছেন। Amra kothay jabo

  25. Polash deb says:

    আমি এটা মানছি SPC পিরামিড লজিক ( like destiny) এর মতো তাদের কার্যক্রম চালিয়ে গেছে তাই আইন অনুসারে এটা বৈধ না। কিন্তু ১৫ লক্ষ মানুষের কর্মসংস্থান কিন্তু এই SPC ই করে দিয়েছে। বেকার সমস্যার সমাধান করছে, হাজার হাজার শিক্ষার্থী ঘরে বসেই অর্থ উপার্জন করার সুযোগ পাচ্ছে। আর তা নির্শ্চয় কোন দেশের ক্ষতি করছে না। বরং দেশের অর্থনীতির চাকা মজবুত করছে। আর তাদের বিরুদ্ধে এমন কোন অভিযোগ আনতে পারে নি যে তারা দেশের বাইরে অর্থপাচার করছে। তাই কর্মসংস্থানের কথা চিন্তা করে হলেও SPC একটি যৌক্তিক প্রতিষ্টান।

  26. Md humaun kabir says:

    Amra chai amadar kormosthan ti amadar firiya dawa hoq amadar md alamin sir ka nisortho mukti dawa hoq

  27. Amra amadar kormostha firot chai

  28. Anikuzzaman Anik says:

    মাননীয় প্রধানমন্ত্রী আপনি তো বলেছিলেন চাকরী না খুজে ই-কমার্সে মনযোগ দেন!
    আমরা তাই করেছি!
    তো এখন কি হচ্ছে জানেন কিছু!?
    #wewantspc 😍😭😭

  29. Eunus says:

    মাননীয় প্রধানমন্ত্রী দয়া করে বিষয়টি বিবেচনা করুন

  30. শান্ত আহমেদ says:

    এসপিসি আমাদের ঠকাতে আসে নাই,আমরা কোনোভাবেই এস পি সি থেকে প্রতারিত না। সুতরাং আমরা আমাদের কোম্পানি ফিরে পেতে চায়,,

  31. Md monir hossain says:

    এর জন্য দায়ি থাকবে সরকার,,, সরকার তো চাকরির ব্যবস্থা করে দিতে পারে না,, আরো যারা কিছু টাকা দিয়ে ব্যবসা করবে তা ও সরকারের ভাল লাগবে না,, তা পোষা কুত্তার জন্য,,,এমন কাজ ধিক্কার জানাই,,,,সরকার যেনো এমন কুত্তার ঘোরের বাইরে গিয়ে এসব ক্ষতিয়ে দেখে,,,ধন্যবাদ

  32. TITU MIA says:

    জনাব,
    জুনায়েদ আহমেদ পলক
    আইসিটি প্রতিমন্ত্রী

    আমরা আপনার দেশের লক্ষ বেকার তরুন-তরুনি। আমরা Spc world Express ltd. -এর মাধ্যমে বেকারত্ব দূর করেছি-করতেছি। Spc -এর হিসেবে ১৬/১৭+ লক্ষ আর ডিবি হিসেবে আমরা ২২ লক্ষ গ্রাহক যেন প্রতারিত না হই। আমরা গ্রাহক যারা আছি আমাদের কোন অভিযোগ যদি না থাকে, তাহলে আপনার ডিবি অফিসাররা SPC এমডি সহ ৬ জন কে কেন আটক করেছে, আমাদের পেটে কেন লাথি দেওয়া হচ্ছে। আমরা তো প্রতি মাসে আমাদের, যে চাওয়া-পাওয়া Spc-এর কাছে তা পাই। এখানে-তো আমরা কোন সমস্যা দেখছি না।
    যেখানে মাননীয় প্রধানমন্ত্রী আপনি নিজেই বেকারত্ব দূরীকরণের জন্য নিরলস চেষ্টা করে যাচ্ছেন , সেখানে, Spc-এত বড় ভূমিকা রাখছে। আপনার প্রশাসন অভিযোগ করছে( spc) টাকা মারছে মানুষের কিন্তু আমরা যারা সদস্য আছি, কই কেহ তো অভিযোগ করিনি টাকা মারছে।

    অনতিবিলম্বে আমাদের এমডি মহাদয় আল- আমীন প্রধান স্যার
    সহ( SPC)সকল কর্মকর্তা দের অনুগ্রহ করে ছেড়ে দেন, আমরা SPC-কে ফিরে পেতে চাই,

    অতএব, আমরা ( ১৭ লক্ষ বেকার নাগরিক) আশা করি মাননীয় প্রধান মন্ত্রী আপনি আমাদের কর্মস্থল আমাদেরকে ফিরিয়ে দিয়ে, নতুন রুপে বাংলাদেশকে বিশ্বের নিকট তুলে ধরতে এবং অর্থনৈতিক ভাবে দেশকে সমৃদ্ধ করতে। সকল প্রকার হয়রানি থেকে মুক্তি দিয়ে পুনারায় (Spc) কম্পানি চালু করার সুযোগদানে চিরকৃতজ্ঞ থাকব।
    আমরা এই কোম্পানিতে কাজ করে আশার আলো পেয়েছি

    যেমনি এই কোম্পানি ই-কমার্স সেক্টরে সফলভাবে সকলের সাফল্য নিশ্চিত করছে সেখানে কেন ডিবি হামলা করে সব তচনচ করে দিলো?
    বর্তমানে আমাদের কি উপায় হবে আমরা কি করবো জানিনা তাই আপনার দারস্থ হইলাম তবে এর কোন সমাধান না হলে
    আমাদের আত্নহত্যা করা ছাড়া আর উপায় থাকবে না।

    ইতি এস পি সি কোম্পানির গর্বিত মেম্বার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব