1. adnanfahim069@gmail.com : Adnan Fahim : Adnan Fahim
  2. admin@banglarkota.com : banglarkota.com :
  3. miraz55577@gmail.com : মোঃ মিরাজ হোসেন : মোঃ মিরাজ হোসেন
  4. ridoyahmednews@gmail.com : Ridoy Khan : Ridoy Khan
  5. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

আপনার লেখা গল্প,কবিতা,উপন্যাস, ছড়া গ্রন্থ আকারে প্রকাশ করতে যোগাযোগ করুন। সাগরিকা প্রকাশনী ০১৭৩১৫৬৪১৬৪৷ কিছু সহজ শর্তে আমরা আপনার পান্ডুলিপি প্রকাশের দায়িত্ব নিচ্ছি। ঘরে বসে যে কোন বই কিনতে বা বিক্রি করতে আমাদের সাথে যোগাযোগ করুন।বই বিপণী বিডি।মোবাইলঃ ০১৭৩১৫৬৪১৬৪, www.boibiponibd.com

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালে কিছু সংখ্যক সংবাদকর্মী নিয়োগ দেওয়া হবে। যোগাযোগ ০১৭৩১৫৬৪১৬৪ অথবা সরাসরি মোহাম্মদপুর মোড় বাসস্ট্যান্ড,ছুটিপুর রোড,ঝিকরগাছা,যশোর।

হাসপাতালে বসেই নথিপত্র স্বাক্ষর করছেন করোনা আক্রান্ত তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ২১ বার পড়া হয়েছে

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়ও মন্ত্রণালয়ের নথিপত্র স্বাক্ষর অব্যাহত রেখেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়ও মন্ত্রণালয়ের কাজের গতি অক্ষুণ্ণ রাখতে হাছান মাহমুদ গত কয়েক দিনে অনেকগুলো নথিপত্র পর্যালোচনা ও স্বাক্ষর করেন এবং প্রয়োজনীয় নির্দেশনা দেন।

মঙ্গলবার (২১ অক্টোবর) তথ্য মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাণকালের মেয়াদ বৃদ্ধি, চলচ্চিত্রের কাহিনিকার ও চিত্রনাট্যকারদের সম্মানী, রাশপ্রিন্ট অবলোকন, বিদেশি শিল্পী-কলাকুশলীদের আগমন, তাদের ওয়ার্ক পারমিটের মেয়াদ বৃদ্ধি, তথ্য অধিদফতর ও গণযোগাযোগ অধিদফতরের পদ সৃজন ও মঞ্জুরি, অধিদফতরগুলোর টিওঅ্যান্ডইতে যানবাহন অন্তর্ভুক্তিসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ নথিপত্রে ইতোমধ্যে স্বাক্ষর করেছেন মন্ত্রী। প্রতিদিনই প্রয়োজনমাফিক নথিপত্র হাসপাতালে পৌঁছে দেয়া হচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সদা কর্মপ্রাণ হাছান মাহমুদ এর আগে করোনাকালে একদিনও ঘরে বসে থাকেননি। প্রতিনিয়ত মন্ত্রণালয় ও দলের কাজে সক্রিয় ছিলেন। নিজ দায়িত্ব পালন করতে গিয়ে করোনাভাইরাসের ঝুঁকি নিয়েছেন। জীবনঝুঁকি জেনেও নিরলসভাবে প্রতিদিনই মন্ত্রণালয় এবং দলীয় দায়িত্ব পালনে জনসাধারণের মধ্যে উপস্থিত হয়েছেন, পরিবার ও সহকর্মীদের নিষেধাজ্ঞা সত্ত্বেও।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদের শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে জানিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনি নিজে সুস্থবোধ করছেন বলে ঘনিষ্ঠজনদের জানিয়েছেন। ফেসবুকে নিজের দেয়া এক স্ট্যাটাসে সবার দোয়া চেয়েছেন মন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী ও বই বিপণি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত