1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০২:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

চুয়াডাঙ্গায় ৫৩টি বিটে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত।দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২০ বার পড়া হয়েছে

ইসরাফিল হোসেন (নীরব)
চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গা জেলা পুলিশের উদ্যেগে আজ ১৭ অক্টোবর রোজঃ শনিবার সকাল ১০.০০ ঘটিকার সময় বাংলাদেশ পুলিশের উদ্যোগে সারাদেশে ৬৯১২টি বিটে একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
তাঁরই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা জেলা পুলিশের পাঁচটি থানার সর্বমোট ৫৩টি বিটের ফেইসবুক পেজে একযোগে এই অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়েছে। বাংলাদেশ পুলিশের বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে সারা‌দে‌শে লক্ষ লক্ষ নারী ও পুরুষ স্বশরী‌রে উপ‌স্থিত ছি‌লেন এবং কোটি কোটি দর্শক ও সাধারণ মানুষ এই সমাবেশ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছেন। নিঃসন্দেহে ধর্ষণসহ নারী ও শিশু নির্যাতন বিরোধী সচেতনতা সৃষ্টিতে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। উল্লেখ্য, ইতোমধ্যে চুয়াডাঙ্গা জেলার প্রতিটি বিটের নিজস্ব একটি ফেইসবুক পেইজ খোলা হয়েছে। প্রতিটি বিটে বিট অফিসারের নাম পদবিসহ সরকারি মোবাইল নম্বর প্রদান করা হয়েছে। যার দরুন স্ব- স্ব বিট আওতাধীন জনসাধারণ খুব সহজেই পুলিশের নিকট তাদের সমস্যা গুলি বলতে পারবেন এবং দ্রুত পুলিশী সেবা পাবেন।

নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশে পুলিশসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধি, জনপ্রতিনিধি, নারী ও শিশু অধিকার কর্মী, স্থানীয় নারী ও স্কুল-কলেজের ছাত্রী উপ‌স্থিত ছি‌লেন। সমাবেশে তারা ধর্ষনসহ যে কোনো প্রকার নারী ও শিশু নির্যাতন রোধে সমাজের সকল স্তরের মানুষের মধ্যে ব্যাপক গণজাগরণ সৃষ্টি করতে এবং নির্যাতিত নারী ও শিশুর পাশে থাকতে সবাইকে আহবান জানান।

নারী ও শিশু নির্যাতনসহ যে কোনো প্রকার অপরাধের বিরুদ্ধে বাংলাদেশ পুলিশ সোচ্চার রয়েছে। সাধারণ মানুষের সহযোগিতা ও সমর্থনে এ ধরণের অপরাধ নির্মূলে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করতে বদ্ধপরিকর বাংলাদেশ পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব