1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

নওগাঁয় বাস- ইজিবাইক সংঘর্ষে নিহত ৩, আহত ২ । দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৩২ বার পড়া হয়েছে

নওগাঁয় বাস- ইজিবাইক সংঘর্ষে নিহত ৩, আহত ২ । দৈনিক বাংলার কথা।

নওগাঁ প্রতিনিধিঃ মোঃ রাজিব হোসেন

নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী একটি বাস ও ব্যাটারি চালিত ইজিবাইক সংঘর্ষে ইজিবাইকের চালকসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন। আহতদের ভর্তি করা হয়েছে নওগাঁ সদর হাসপাতালে। বুধবার (১৪ অক্টোবর) রাত ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাটচকগৌরী নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নওগাঁ সদর উপজেলার চকচাপাই গ্রামের মৃত চয়েন উদ্দীনের ছেলে ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জন মাসুদ রানা (৪২), ইজিবাইকের চালক একই উপজেলার ইয়াদ আলীরমোড় এলাকার আব্দুল মজিদের ছেলে মমিন হোসেন (২৯) ও মান্দা উপজেলার সিংগারপাড়া গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী রিপা আকতার (২৮)।

আর আহতরা হলেন- নিহত অবসরপ্রাপ্ত সার্জন মাসুদ রানার স্ত্রী নিপা বেগম (৩৪) ও তার শ্যালিকা রুবিনা খাতুন (১৭)। বৃহস্পতিবার নিহতদের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মাহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল এ ব্যপারে বলেন- বুধবার রাত ৮টার দিকে পত্নীতলা থেকে নওগাঁ অভিমুখে ছেড়ে আসা নওগাঁ ট্রাভেলস (চট্রগ্রাম মেট্রো-০২-০১৭৪) নামের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে ব্যাটারী চালিত ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মাসুদ রানা মারা যান। এসময় অপর ৪ যাত্রীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে রিপা আক্তার এবং রাজশাহীতে নিযে যাওয়ার পথে ইজিবাইক চালক মমিন হোসেন মারা যান।

এদিকে, এই ঘটনার পর বাসের চালক পালিয়ে গেলেও পুলিশ ওই বাসটি জব্দ করেছে বলে জানা গেছে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব