1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
নুরদের গ্রেপ্তারের দাবিতে অনশনে সেই ঢাবি ছাত্রী:দৈনিক বাংলার কথা। - Banglar Kota
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

নুরদের গ্রেপ্তারের দাবিতে অনশনে সেই ঢাবি ছাত্রী:দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে

 

দৈনিক বাংলার কথা
গাজীপুর প্রতিনিধি,
নিপা মনি

ধর্ষণে সহায়তার অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরকে গ্রেপ্তারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সেই ছাত্রী।
বৃহস্পতিবার রাত সাড়ে আটটা থেকে বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যে অনশন শুরু করেন তিনি। এসময় একাত্মতা জানিয়ে তার সঙ্গে অবস্থান নিয়েছেন ছাত্রলীগের অন্তত ২২ জন নেত্রী।

জানা গেছে, রাত আটটার দিকে রাজু ভাস্কর্যে অবস্থান নেন ওই ছাত্রী। পরে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের ২২ নেত্রীও তার সঙ্গে একাত্মতা জানিয়ে সেখানে অবস্থান নেন। তাদের মধ্যে রয়েছেন- ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, উপ-সাংস্কৃতিক সম্পাদক ও সদ্য সাবেক ডাকসু সদস্য তিলোত্তমা শিকদার, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি ফারজানা নিপা, কুয়েত-মৈত্রী হল ছাত্রলীগের সভাপতি ফরিদা পারভীন, ইডেন কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক জেরিন তাসনীম পূর্ণিসহ অন্যান্য নেতারা।

এছাড়া রাতেই ছাত্র ইউনিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকজন নেতাকর্মীও একাত্মতা জানিয়ে রাজু ভাস্কর্যের সামনে অবস্থান নেন। পরে ছাত্র ইউনিয়নের পক্ষ থেকে এই শিক্ষার্থীর দাবির প্রতি সংহতি জানিয়ে প্রেস বিজ্ঞপ্তি দেয়া হয়।

এর আগে গত ২০ সেপ্টেম্বর লালবাগ থানায় মামুনকে প্রধান আসামি করে ছাত্র অধিকার পরিষদের ছয় নেতাকর্মীর বিরুদ্ধে রাজধানীর লালবাগ থানায় ধর্ষণের মামলা করেন ওই ছাত্রী। এই মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরকে ধর্ষণে সহায়তাকারী হিসেবে উল্লেখ করা হয়। এরপর গত ২১ সেপ্টেম্বর একই আসামিদের বিরুদ্ধে পরস্পর যোগসাজশে অপহরণ, ধর্ষণ, ধর্ষণে সহযোগিতা এবং হেয় প্রতিপন্ন করতে ডিজিটাল মাধ্যমে অপপ্রচারের অভিযোগ কোতোয়ালি থানায় অরেকটি মামলা করেন ওই ছাত্রী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব