1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
দর্শনা আনোয়ারপুর কেরুজ স্কুল পাড়ায় চোরের উপদ্রব অতিষ্ঠ এলাকাবাসী ।দৈনিক বাংলার কথা। - Banglar Kota
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

দর্শনা আনোয়ারপুর কেরুজ স্কুল পাড়ায় চোরের উপদ্রব অতিষ্ঠ এলাকাবাসী ।দৈনিক বাংলার কথা।

ইসরাফিল হোসেন (নীরব) চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

 

বিগত এক মাস ধরে দর্শনা থানার অন্তর্গত আনোয়ার পুর কেরুজ স্কুল পাড়া এলাকায় চোরের উপদ্রবে অতিষ্ঠ এলাকাবাসী এর মধ্যে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটছে। এর ফলে চুরির আতঙ্কে ভুগছে এলাকাবাসী।

স্থানীয় এক ব্যাক্তির অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় রাতেই এলাকার কোনো না কোনো বাড়িতে চুরির ঘটনা ঘটছে। সবশেষ বুধবার রাতে আনোয়ার পুর কেরুজ প্রাইমারি স্কুল পাড়ার মোঃ শাহ্ আলম এর ছেলে পরিবহন ব্যাবসায়ী শাওন এর বাসার সামনে রাখা পিকাপ গাড়ীটি চুরির চেষ্টা চালায় চোরেরা এক পর্যায়ে গাড়ীটির জানালার গ্লাস ভেঙ্গে স্টার্ট করার চেষ্টা করে স্টার্ট করতে না পেরে গাড়ীর ভেতরে থাকা বিভিন্ন যন্ত্রপাতি নিয়ে সটকে পড়ে চোর দল ঐ একই স্থানে বিভিন্ন বাসায় ধারাবাহিক ভাবে হাঁস,মুরগী থেকে শুরু করে বিভিন্ন মূল্যবান মালামাল চুরি করে আসছে চোরেরা ।এছাড়াও গত ২য় অক্টোবর রাতে অত্র এলাকার মুদি ব্যবসায়ী দেলোয়ার হোসেন জেলহক এর জেলহক ষ্টোরে চুরির ঘটনা ঘটে তার দোকান এর তালা ভেঙ্গে দোকানের মূল্যবান মালামাল চুরি হয়। এছাড়াও এর মধ্যেই আনোয়ার পুর এলাকার বিভিন্ন বাসাবাড়ি তে গ্রীল কেটে চুরির ঘটনা ঘটেছে। টাকা ও মোবাইল সহ ঘরের মালামাল নিয়ে গেছে দুর্বৃত্ররা।

এ বিষয়ে অনুসন্ধানে আরো জানা যায় কেরুজ স্কুল সংলগ্ন কর্নেল মাঠটি অনেক বড় এবং কোন লাইটিং এর ব্যাবস্থা নেই পাশাপাশি এখানে হাই স্কুল এর নির্মানাধীন বহুতলভবন থাকায়,সন্ধ্যার পর থেকেই কর্নেল মাঠটি মাদকাসক্ত ও কিশোর গ্যাংয়ের অভয়ারণ্য পরিনত হয়েছে । সন্ধ্যার পর থেকে গভীর রাত অব্দি মোটরসাইকেল ও গাড়িতে চরে এখানে বিভিন্ন ব্যাক্তির আনাগোনা ও মাদক সেবন চলে। চুরির পাশাপাশি এ সমস্ত অপরাধ মূলক কর্মকান্ড নিয়ন্ত্রণে দর্শনা থানা পুলিশের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব