1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
জাতীয়তাবাদী দলের যে কোন অঙ্গ ও সহযোগী সংগঠনের পাশে থাকার চেষ্টা করব হুমায়ুন আহমেদ তালুকদার।দৈনিক বাংলার কথ। - Banglar Kota
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

জাতীয়তাবাদী দলের যে কোন অঙ্গ ও সহযোগী সংগঠনের পাশে থাকার চেষ্টা করব হুমায়ুন আহমেদ তালুকদার।দৈনিক বাংলার কথ।

Reporter Name
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৩ বার পড়া হয়েছে

জাতীয়তাবাদী দলের যে কোন অঙ্গ ও সহযোগী সংগঠনের পাশে থাকার চেষ্টা করব হুমায়ুন আহমেদ তালুকদার।

এ.জে.মুহাম্মেদ ইমরান হুসাইন


#দৈনিক_বাংলার_কথা নিউজ ডেস্ক :- বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব হুমায়ূন আহমেদ তালুকদার বলেন শুধু ছাত্রদল কেন জাতীয়তাবাদী দলের যে কোন অঙ্গ ও সহযোগী সংগঠনের পাশে থাকার চেষ্টা করি।

জানা গেছে গত ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির পক্ষ থেকে ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত বিষয়ে জানতে চাইলে সাংবাদিকের প্রশ্নের জবাবে জনাব হুমায়ূ্ন আহমেদ তালুকদার বলেন ১২ ই ডিসেম্বর ২০১৩ সালে আত্মপ্রকাশিত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ও সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল ।
এরপর থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচীতে আমরা অংশগ্রহণ করে আসছি।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মূল দলের পাশাপাশি বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের কর্মসূচিতে আমরা অংশগ্রহণ করে থাকি এর ধারাবাহিকতায় গত পরশুদিন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব ইসহাক সরকার এর মুক্তির দাবিতে আমরা প্রতিবাদ সভা করেছি। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি মরহুম শফিউল বারী বাবু ভাইয়ের মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির পক্ষ থেকে ১০সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল ঢাকা থেকে লক্ষ্মীপুরে আমরা পৌঁছাই এরপর মরহুমের কবর জিয়ারত ও দোয়া পাঠ করে করা হয়।
তরুণ রাজনৈতিক ব্যক্তি হুমায়ুন আহমেদ তালুকদার বলেন আগামী দিনে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিসহ জাতীয়তাবাদী দলের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের পাশে থাকার চেষ্টা করব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব