1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
জীবননগর কলেজে ছাত্রলীগের উদ্যােগে সেবা ও তথ্য কেন্দ্র চালু - Banglar Kota
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

জীবননগর কলেজে ছাত্রলীগের উদ্যােগে সেবা ও তথ্য কেন্দ্র চালু

হৃদয় আহম্মেদ
  • প্রকাশিত : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬ বার পড়া হয়েছে

জীবননগর কলেজে ছাত্রলীগের উদ্যোগে সেবা ও তর্থ্য কেন্দ্র চালু

হৃদয় আহম্মেদ স্টাফ রিপোর্টার :
চুয়াডাঙ্গার জীবননগরে ব্যতিক্রমী উদ্যোগে জীবননগর ডিগ্রি কলেজ ছাত্রলীগের একাদশ শ্রেণিতে ভর্তির জন্য তর্থ্য ও সেবা কেন্দ্র চালু করেছে। আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার সময় সারাদিন ব্যাপি জীবননগর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণিতে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য কলেজের মাঠের এক পাশে জীবননগর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ শিক্ষার্থীদের জন্য তথ্য সেবা কেন্দ্র বসিয়েছেন। যাতে ভর্তি ইচ্ছুক নবীন শিক্ষার্থীদের কোন রকম হয়রানি ও কষ্ট পেতে না হয়।

কলেজ ছাত্রলীগের সভাপতি অনিক হাসানের নেতৃত্বে এবং কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে এই প্রথম একটি ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করা হলো। তথ্য কেন্দ্রর ব্যাপারে কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকিব হাসান বলেন, একাদশ শ্রেণিতে ভর্তিকৃত সকল শিক্ষার্থীদের সুবিধার্থে কলেজের ভিতর একটি তথ্য_কেন্দ্রের বুথ বসানো হয়েছে। একাদশ শ্রেনীতে ভর্তির ব্যাপারে নবীন শিক্ষার্থীদের কারো কোনো সাহায্যের প্রয়োজন হলে অবশ্যই আমাদের বুথের তথ্য_কেন্দ্রে চলে আসবে। তারা যেন কোন প্রকার বিড়ম্বনার শিকার না হয়।
সেজন্য শিক্ষার্থীদের কথা ভেবে বিভিন্ন সহয়তায় তর্থ্য ও সেবা কেন্দ্র চালু করা হয়েছে।

তবে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছাত্রলীগ কলেজে শিবিরের কোন স্হান দেবে না।একাদশ শ্রেণীতে ভর্তি ইচ্ছুক এক শিক্ষার্থী বলেন, আমি এখানে নতুন। এছাড়া কয়টা ছবি লাগবে, কত টাকা লাগবে, কিভাবে টাকা পেমেন্ট করবো কিভাবে ফর্ম পূরণ করবো। বিভিন্ন বিষয় নিয়ে বড় ভাইয়াদের সাহায্য নিচ্ছি। পরিচিত কেউ নেই। তাই এইটুকু উপকারি আমার কাছে অনেক কিছু। ধন্যবাদ ছাত্রলীগের ভাইদেরকে। এ সময় উপস্থিত ছিলেন জীবননগর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আলী আক্তার, উপধ্যক্ষ জসীমউদ্দীন জালাল, জীবননগর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি অনিক হাসানসহ সেবা ও তর্থ্য সহায়তা দেওয়া ছাত্রলীগের নেতা অন্তর, তামজিদ, তন্ময়,আশিকুর রহমান,নাহিদ, দীপ,ইমন,গিয়াস, জুবায়ের, সাকিল,নয়ন,মনির, মিম,ইনান, সবুজ, প্রমূখ। অনুুুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকিব হাসান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব