1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
বখাটেদের কাছ থেকে পালিয়ে এসে স্কুল ছাত্রীর আত্মহত্যা।দৈনিক বাংলার কথা। - Banglar Kota
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

বখাটেদের কাছ থেকে পালিয়ে এসে স্কুল ছাত্রীর আত্মহত্যা।দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৫১ বার পড়া হয়েছে

বখাটেদের কাছ থেকে পালিয়ে এসে স্কুল ছাত্রীর আত্মহত্যা।দৈনিক বাংলার কথা।

নওগাঁ প্রতিনিধিঃ মোঃ রাজিব হোসেন
*অনলাইন ডেক্স*

মহল্লায় বখাটেদের অত্যাচারে নওগাঁ শহরের খাস-নওগাঁর এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। মেয়েটির বাবা এ ঘটনার বাদী হয়ে শ্নীলতাহানির চেষ্টা ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে বখাটে রিহান ইসলাম ও সৌরভ নামে দু’জনের বিরুদ্ধে শনিবার নওগাঁ সদর থানায় মামলা করেন। তবে এখনও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। বখাটে রিহান খাস-নওগাঁ মহল্লার আনোয়ার হোসেনের ছেলে এবং সৌরভও একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

জানা যায়, খাস-নওগাঁ মহল্লার দীপু দেওয়ানের মেয়ে নওগাঁ পিএম বালিকা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী সিফাত সুলতানা স্বর্ণাকে (১৫) স্কুলে যাওয়া-আসার পথে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল বখাটে রিহান ও সৌরভ। রিহান ও সৌরভ নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগের শিক্ষার্থী। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কয়েক দফা বৈঠক হয়। সে সময় রিহানের পরিবার তাদের ছেলে স্বর্ণাকে আর উত্ত্যক্ত করবে না বলে আশ্বস্ত করে।

গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে রিহান ও সৌরভ স্বর্ণাকে বাড়ির পাশের রাস্তা থেকে কৌশলে মোটরসাইকেলে করে তুলে নিয়ে শহরের একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রাখে। সেখানে তারা স্বর্ণার শ্নীলতাহানির চেষ্টা করে। রাত ১০টার দিকে স্বর্ণা কৌশলে তাদের হাত থেকে পালিয়ে আসে।
বাড়িতে ফিরে মা-বাবাকে বিষয়টি জানায়। পরে স্বর্ণা সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

স্বর্ণার বাবা দীপু দেওয়ান বলেন, ‘বখাটে রিহান তার বন্ধুর সহযোগিতায় অনেক দিন ধরে আমার মেয়েকে উত্ত্যক্ত করছিল। রিহানের মা-বাবাকে বলেও কোনো কাজ হয়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় রিহান আমার মেয়েকে জোর করে তুলে নিয়ে যায় এবং তার ওপর শারীরিক নির্যাতন চালায়। আমার মেয়ে এ অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে। আমি এর বিচার চাই।’

নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, ময়নাতদন্ত শেষে লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রিহান ও সৌরভের বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে। তারা পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, রিহানের বিরুদ্ধে এর আগে নওগাঁ সদর থানায় চাঁদাবাজির একটি মামলা রয়েছে। ওই মামলায় সে গ্রেপ্তারও হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব