1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

সুনামগঞ্জ থেকে অপহৃতা কিশোরী কিশোরগঞ্জ থেকে উদ্ধার । দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৫৪ বার পড়া হয়েছে

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ জীব্রান মাছুম দিদার

ছাতকে অপহরণের প্রায় এক মাস পর অপহৃতা কিশোরীকে কিশোরগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার উদ্ধার করা ওই কিশোরীকে তার পরিবারের কাছে হস্থান্তর করা হয়। তবে অপহরণের ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে না পারায় স্থানীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দোলাবার ইউনিয়নের শেরপুর গ্রামে। এ ঘটনায় ২১ জুলাই অপহৃতার পিতা বাদী হয়ে একই গ্রামের তাজ উল্লাহর পুত্র নোমান মিয়া (২০), মৃত কলমধর আলীর পুত্র জাকির হোসেন (২২) এবং চানপুর গ্রামের রফিকুর রহমানের পুত্র জুবায়ের মিয়ার বিরুদ্ধে জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ থেকে জানা যায় গত ২১ জুলাই সন্ধ্যায় নিজ বাড়ির আঙ্গিনা থেকে কিশোরীকে অপহরণ করা হয়। একটি সিএনজি-ফোরষ্ট্রোক যোগে ওই কিশোরীকে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ জড়িতদের পরিবারের লোকজনকে অবহিত করেন কিশোরীর পিতা। কিন্তু এ বিষয়ে কোন সুরাহা না পাওয়ায় কিশোরীর পিতা জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে জাহিদপুর তদন্ত কেন্দ্রের পুলিশ কিশোরগঞ্জ থেকে অপহৃতা কিশোরীকে উদ্ধার করে।
এ ব্যাপারে জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জানান, এটি কোন অপহরণের ঘটনা নয়। কিশোরীর পিতা একটি হারানো জিডি করেছিল। জিডির প্রেক্ষিতে কিশোরগঞ্জ থেকে ওই কিশোরীকে উদ্ধার করে তার পরিবারের কাছে তুলে দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব