1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

জীবননগর সীমান্ত ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন।দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে

জীবননগর সীমান্ত ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন
হৃদয় আহম্মেদ, জীবননগর প্রতিনিধি :

মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার’ এ শ্লোগানকে সামনে রখে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নে বিট পুলিশ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।রবিবার (১৬ আগস্ট ) সকাল ১০ টার সময় সীমান্ত ইউনিয়ন পরিষদের হলরুমে জীবননগর থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং কার্যক্রমের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে ১মিনিট নীরবতা পালন করা হয়।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামের সভাপতিত্বে সীমান্ত ইউনিয়ন এলাকায় বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল)জনাব আবু রাসেল।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মঈন উদ্দিন ময়েন, (ওসি তদন্ত) ফেরদৌস ওয়াহেদ ,সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মালেক মোল্লা,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম,জীবননগর থানার কর্মকর্তা কর্মচারী,সীমান্ত ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য সহ এলাকার সুধী মন্ডলী উপস্থিত ছিলেন। উপজেলায় ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়নে মোট ১১টি বিট পুলিশিং কার্যালয় থাকবে।
প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল বলেন, শুধু মাত্র পুলিশের একার পক্ষে সব অপরাধ দমন করা সম্ভব নয়,অপারাধ নির্মূলের জন্য দরকার জনগনের আন্তরিকতা ও সহযোগিতা। যে কোন অপরাধের তথ্যাদি নির্ভয়ে আমাকে জানান, এবং আইনশৃংখলা নিয়ন্ত্রণে রাখার জন্য পুলিশ দিনরাত কাজ করে যাচ্ছে। আপনাদের জন্য আমার ফোন দিন রাত ২৪ ঘন্টা খোলা। মাদক ব্যবসায়ীদের হুশিয়ারী করে বলেন কোন মাদক ব্যবসায়িকে ছাড় দেওয়া হবে না।
হৃদয় আহম্মেদ
জীবননগর প্রতিনিধি
১৬/৮/২০২০

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব