1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

নওগাঁয় করোনায় আরো ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৪ জন।দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৮৯ বার পড়া হয়েছে
 ছবিঃ সংগ্রহ 

নওগাঁ প্রতিনিধিঃ মোঃ রাজিব হোসেন
*অনলাইন ডেক্স*

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নওগাঁতে আরো ২ জনের মৃত্যু হয়েছে। আর নতুন করে আক্রান্ত হয়েছেন ২৪ জন। জেলায় এ নিয়ে সরকারি হিসেবে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৫ জনে। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৬ জন।

নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলায় একজন আর অপরজন নওগাঁ এলজিইডি অফিসের একজন কর্মচারী বগুড়াতে মারা যান। এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে নওগাঁর প্রায় ১৬ জন রাজশাহী, বগুড়া ও ঢাকাতে মারা গেছেন।

নওগাঁ ডেপুটি সিভিল সার্জন মন্জুর এ মোর্শেদ জানান, করোনায় মহাদেপুর ওই ব্যক্তি নওগাঁয় সরকারি হিসেবে গণনা করা হয়েছে। অর্থাৎ জেলায় সরকারি হিসেবে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৫ জনে। অপরজন বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুর হিসেব বগুড়াতে রাখা হবে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, এদিকে নতুন করে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরো ২৪ জন। আক্রান্তদের মধ্যে নওগাঁ সদরে ১১ জন, মহাদেবপুরে ৩ জন, বদলগাছিতে ১ জন, নিয়ামতপুরে ২ জন, সাপাহারে ৬ জন এবং পোরশায় ১ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের মোট সংখ্যা হলো ১ হাজার ২৬ জন।

মন্জুর এ মোর্শেদ আরো জানান, গত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ৯৮ জনকে। এদের মধ্যে সদরে ২৪ জন, রাণীনগরে ৩ জন, আত্রাইয়ে ৭ জন, মহাদেবপুরে ৭ জন, মান্দায় ৬ জন, বদলগাছিতে ১৫ জন, পত্নীতলায় ৬ জন, ধামইরহাটে ৭ জন, নিয়ামতপুরে ৮ জন, সাপাহারে ১৪ জন এবং পোরশায় ১ জন।

এ সময় কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৬২ জনকে। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন ৭শ’ ৮৮ জন। গত ২৪ ঘন্টায় জেলায় সুস্থ্য হয়েছেন ১৮ জন এবং এ নিয়ে মোট সুস্থ্য হওয়া রোগির সংখ্যা ৮শ’ ৯৬ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব