1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

সুশান্ত রাজপুতের মৃত্যু নতুন মোড় নিল, রিয়াকে নিয়ে তাজ্জব তথ্য প্রকাশ করলেন আরেক বান্ধবী।দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২২৯ বার পড়া হয়েছে

সুশান্ত রাজপুতের মৃত্যু নতুন মোড় নিল, রিয়াকে নিয়ে তাজ্জব তথ্য প্রকাশ করলেন আরেক বান্ধবী!

★অনলাইন ডেস্ক★

সুশান্ত রাজপুতকে প্রতিনিয়ত ব্ল্যাকমেইল করতেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। একধরণের বাধ্য হয়েই রিয়ার সাথে সম্পর্কে বয়ে বেড়াচ্ছিলেন সুশান্ত। সম্প্রতি এমনই বিস্ফোরক সব তথ্য নিয়ে সুশান্তের পরিবারের কাছে তুলে ধরেন তার আরেক বান্ধবী। যিনি নিজেও একজন নামকরা অভিনেত্রী।

কিন্তু রিয়ার এই বিরুদ্ধে অভিযোগ আনলেও সুশান্তের ওই অভিনেত্রী বান্ধবী নিজের নাম প্রকাশ্যে আনতে চাননি। পিপিংমুন- এর প্রতিবেদনে এমনই সব তাজ্জব তথ্য উঠে এসেছে।
পিপিংমুন-এর প্রতিবেদনে তিনি প্রকাশ করেছেন , সুশান্তের ওই অভিনেত্রী বান্ধবী সম্প্রতি দুবার পাটনায় গিয়ে সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করেছে। সুশান্তের পরিবারের হাতে বেশকিছু তথ্য প্রমাণ তুলে দিয়েছেন তিনি।

সুশান্তের সাথে হওয়া হোয়াটসআপ চ্যাটও অভিনেতার পরিবারকে দেখিয়েছে ওই অভিনেত্রী বান্ধবী। একধরণের অসহায় হয়েই সুশান্ত তাকে হোয়াটসআপে এসব কথা জানিয়েছে বলে দাবি নাম প্রকাশে অনিচ্ছুক ওই অভিনেত্রী।
অভিনেত্রীর দাবি, শুধু রিয়া নয়, রিয়ার বাবা, মা ও ভাই একধরণের সুশান্তকে নিজেদের জালে জড়িয়ে নিয়েছিল ও তাকে বদ্ধ করে ফেলেছিল তাদের জালে।

শুধু এখানেই শেষ নয় ঘটনা, সুশান্তের বাড়িটি একপ্রকারভাবপ রিয়ার পরিবার দখলই করে ফেলেছিল। দীর্ঘদিন রিয়ার মা সন্ধ্যা চক্রবর্তী এসে সুশান্তের বাড়িতে থাকতে শুরু করে দেন।

সন্ধ্যা চক্রবর্তীর উপস্থিতিতে সুশান্তের একপ্রকার দমবন্ধ হয়ে এসেছিল। রিয়ার সাথে সম্পর্ক না রাখতে চাসছিলেন না সুশান্ত, তবে একথা তিনি জানালেই তাকে ব্ল্যাকমেইল করা হতো। সংবাদমাধ্যমের সামনে সুশান্তকে অপদস্ত করার ভয় দেখানোও হতো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব