1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  5. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
হরিরামপুরে ১০ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ।দৈনিক বাংলার কথা। - Banglar Kota
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

হরিরামপুরে ১০ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ।দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১৮০ বার পড়া হয়েছে

 

মানিকগঞ্জ প্রতিনিধি (সাকিব আহমেদ) :

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলায় ৫ ধরণের রোগে আক্রান্ত ২১ রোগীর মাঝে ১০ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। অর্থাৎ প্রত্যেক রোগীকে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঝিটকা খাজা রহমত আলী ডিগ্রী কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে রোগীদের হাতে অনুদানের চেক তুলে দেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস।

উপজেলা সমাজসেবা কার্যালয়ের সহায়তায় ক্যান্সার, কিডনী, লিভার, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের এ আর্থিক অনুদান প্রদান করা হয়।

হরিরামপুর উপজেলা সমাজকর্মী এস এম সাইদুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে এসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ফৌজিয়া খান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক জোয়ারদার মোহাম্মদ মহিউদ্দিন, হরিরামপুর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানসহ সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সমাজকর্মী এস এম সাইদুর রহমান জানান, ক্যান্সার, কিডনী, লিভার, জন্মগত হূদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত গরীব ও অসহায় রোগীদের চিকিৎসার জন্য সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়। এছাড়া যেকোনো রোগে আক্রান্ত রোগীদের জন্য হাসপাতাল সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে পাঁচ হাজার টাকা পর্যন্ত প্রদান করা হয়।

তিনি জানান, দেশের প্রতিটি সরকারি হাসপাতাল ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে গরীব ও অসহায় রোগীদের এই সহায়তা দিয়ে আসছে সরকার।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব