1. admin@banglarkota.com : admin :
  2. jakariaborkoth@gmail.com : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত : মোঃ তারেক হোসেন জাকারিয়া বরকত
  3. adnanfahim069@gmail.com : মোঃ আবরার ফাহিম : মোঃ আবরার ফাহিম
  4. mdmamunhossen1222@gmail.com : মোঃ মামুন হোসেন : মোঃ মামুন হোসেন
  5. miraz55577@gmail.com : মোঃ মিরাজ সাহিত্য প্রতিনিধি : মোঃ মিরাজ সাহিত্য প্রতিনিধি
  6. nahidadnan124@gmail.com : নাহিদ হোসেন নিরব : নাহিদ হোসেন নিরব
  7. ridoyahmed.news@gmail.com : মোঃ হৃদয় আহমেদ : মোঃ হৃদয় আহমেদ
  8. irsajib098@gmail.com : মোঃ সজীব হোসেন : মোঃ সজীব হোসেন
হরিরামপুর টাকার অভাবে চিকিৎসা করতে পারছে না ইউনিয়ন ছাত্রলীগ নেতা হৃদয়। দৈনিক বাংলার কথা। - Banglar Kota
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আপনি কি গল্প, কবিতা, ছড়া, উপন্যাস লেখেন? কিন্তু প্রকাশের কোন মাধ্যম পাচ্ছেন না? কিছু সহজ শর্ত সাপেক্ষে সাগরিকা প্রকাশনী প্রকাশ করবে আপনার স্বপ্নের গ্রন্থটি। যোগাযোগঃ ০১৭৩১৫৬৪১৬৪

হরিরামপুর টাকার অভাবে চিকিৎসা করতে পারছে না ইউনিয়ন ছাত্রলীগ নেতা হৃদয়। দৈনিক বাংলার কথা।

Reporter Name
  • প্রকাশিত : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৩৭৩ বার পড়া হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি (সাকিব আহমেদ):

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হৃদয় চৌধুরী দীর্ঘ দিন যাবৎ মানসিক রোগে আক্রান্ত। কিন্তু টাকার অভাবে ঠিক মতো চিকিৎসা করতে পারছে না বলে এমনটিই দাবি করেন হৃদয় চৌধুরীর মা মিনি বেগম। হৃদয় চৌধুরীর বাড়ি উপজেলার বাল্লা ইউনিয়নের বাস্তা গ্রামে। সে ঝিটকা খাজা রহমত আলী ডিগ্রি কলেজের চলতি বছরের এইচ এসসি পরীক্ষার্থী। কিছু দিন আগে হৃদয় চৌধুরী তার ফেসবুক আইডি থেকে চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানায়। বিষয়টি নজরে আসতেই বাস্তা গ্রামে তার বাড়িতে গিয়ে জানা যায়, হত দরিদ্র বাবা মায়ের অসহায়ত্বের কথা। বাবা পরান ওরফে বাবু মিয়া একজন দরিদ্র কৃষক। নিজের জমিজাতি না থাকায় অন্যের জমি বর্গা চাষ করে দুই ছেলে মেয়ে নিয়ে কোনো রকমে সংসার চালান। অবসরে বাবু মিয়া ঝিটকা-মাচাইন রুটে ইজিবাইক চালান। একমাত্র মেয়ে পপি আক্তার রূপসা হাই স্কুলের দশম শ্রেণীর ছাত্রী। দুই ছেলে মেয়ে নিয়ে ৪ জনের সংসার চালিয়ে একমাত্র ছেলের চিকিৎসার খরচ জোগাতে হিমশিম খাচ্ছে দরিদ্র এই বাবা বাবু মিয়া। তিনি বলেন, আজ প্রায় ৫ বছর যাবৎ ছেলেটির মাথায় সমস্যা। মানিকগঞ্জে অনেকবার ডাক্তার দেখিয়ে ঔষধ খাওয়াছি। তাতে কোনো উপকার হয়নি। পরে ২০১৮ সালের নভেম্বর মাসে ঢাকায় জাতীয় মানসিক ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসা করাই। তাতেও কাজ হয়নি। আসলে সেখানে ১০ টাকায় টিকিট কেটে ডাক্তার দেখিয়েছি। তাই ভাল চিকিৎসা পাইনি। ওখান থেকে সিটিস্ক্যান করার কথা বলেছিল। কিন্তু টাকার অভাবে আর তা করাতে পারিনি।
মা মিনি বেগম বলেন, ছেলেটা এই ভাল মতো চলাফেরা করে। হঠাৎ করেই মাথার যন্ত্রণা বাড়লেই বাড়িতে ভাংচুর করে। অনেক জিনিস ভাংচুর করে নষ্ট কর ফেলেছে। এ পর্যন্ত পঞ্চাশ হাজার টাকার বেশি খরচ করেছি ওর চিকিৎসার জন্য। এখন অার পারছি না। তাই কবিরাজের ঔষধের ওপর চিকিৎসা চলছে। এ ব্যাপারে হৃদয় চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ভালবেসে ছাত্রলীগ করি। আমি বাল্লা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছি। তাই অামার এই দুঃসময়ে অামি সকলের সহযোগিতা কামনা করছি।
হৃদয় চৌধুরীর জন্য ফেসবুকে সহযোগিতার জন্য আহ্বান করেছেন, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রফিক। তিনি জানান, আমাদের ইউনিয়নের ছোট ভাই হৃদয় চৌধুরী। সে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ছিল। তার অসুস্থতায় আামাদের সহযোগিতা করা নৈতিক দায়িত্ব বলে অামি মনে করি। অবশ্যই অামরা ওর পাশে থাকব। এ ব্যাপারে হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদুর রহমান মাসুদ বলেন, অামি বরাবরই হৃদয় চৌধুরীকে সকল বিষয়ে সহযোগিতা করেছি। এখনো করার চেষ্টা করব। কারণ অামার হাত দিয়েই অামি ওকে সম্পাদক বানিয়েছিলাম।

হৃদয় চৌধুরীর পরিবার থেকে সমাজের বিত্তশালীদের নিকট সহযোগিতা চেয়েছেন ওর দরিদ্র বাবা-মা। সহযোগিতার জন্য যোগাযোগ করুন এই নাম্বারে ০১৭২৬ ৫৯৭৫২৭ ( বাবু মিয়া, হৃদয় চৌধুরীর বাবা) বিকাশ নাম্বার : ০১৭১৮-৪৬৩৫৭৭

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সাগরিকা প্রকাশনী | সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব